Home Login Register
For  Make Any type of Website and AppYou can Hire me On fiverr, Or my t.me/ajsabbir

প্রেসিডেন্ট এরশাদ বিদায় নিলো পৃথিবী থেকে (bangladdesh)

Home / বাংলা খবর / প্রেসিডেন্ট এরশাদ বিদায় নিলো পৃথিবী থেকে (bangladdesh)

sabbir › 3 years ago
সাবেক প্রেসিডেন্ট বর্তমান বিরোধী দলিয় নেতা(বাংলাদেশ)

রবিবার সকাল পৌনে ৮টায় ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় সাবেক প্রেসিডেন্ট ও বর্তমান বিরোধী দলীয় নেতা হুসাইন মোহাম্মাদ এরশাদ মারা যান।


এরশাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন তাঁর আত্মীয় ও জাতীয় পার্টির (জাপা) সভাপতিমণ্ডলীর সদস্য খালেদ আখতার। এ ছাড়া আন্তবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) থেকেও এই তথ্যের সত্যতা নিশ্চিত করা হয়েছে।

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের জানাজা চার স্থানে অনুষ্ঠিত হবে। দলের মহাসচিব মশিউর রহমান রাঙা গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, মোট চারটি স্থানে তার (এরশাদ) জানাজার বিষয়ে সিদ্ধান্ত রয়েছে। প্রথম জানাজা ক্যান্টনমেন্ট কেন্দ্রীয় মসজিদে আজ রবিবার বাদ জোহর, দ্বিতীয় জানাজা জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় সোমবার সকাল ১০টায়, তৃতীয় জানাজা বায়তুল মোকাররম মসজিদে সোমবার বেলা ১১টায় এবং চতুর্থ জানাজা রংপুর জেলা স্কুল মাঠে সোমবার বাদ জোহর অনুষ্ঠিত হবে। রংপুর থেকে ফিরে তাকে সামরিক কবরস্থানে দাফন করা হবে। এছাড়া আগামী ১৭ জুলাই গুলশান আজাদ মসজিদে তার কুলখানি অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন জাতীয় পার্টির মহাসচিব।

তথ্যসুত্র : বাংলাদেশ প্রতিদিন,প্রথম আলো

About Author


Administrator
Total Post: [69]

Leave a Reply




Comment: (Write Something About This Post..)

Related Posts

Categories

Sikhenin Blog © 2021
Developed by - AJ sabbir