Home Login Register
For  Make Any type of Website and AppYou can Hire me On fiverr, Or my t.me/ajsabbir

ফেব্রুয়ারী মাসে আসন্ন শীর্ষ কিছু স্মার্টফোনগুলি সম্পর্কে সংক্ষিপ্ত তালিকা জেনে নিন – {source}

Home / Uncategorized / ফেব্রুয়ারী মাসে আসন্ন শীর্ষ কিছু স্মার্টফোনগুলি সম্পর্কে সংক্ষিপ্ত তালিকা জেনে নিন – {source}

Source buzz › 2 years ago
TechPriyo.Com

ফেব্রুয়ারী মাসে একগুচ্ছ স্মার্টফোন লঞ্চ হচ্ছে।ওয়ার্ল্ড কংগ্রেস (এমডাব্লুসি) ইভেন্টটিও ২৪-২৭ তারিখের মধ্যে বার্সেলোনায় অনুষ্ঠিত হয়েছে, যা কিছু নতুন স্মার্টফোন উন্মোচন করেছে।সুতরাং এখানে আমরা শীর্ষ কিছু স্মার্টফোনগুলি সংক্ষিপ্ত তালিকাভুক্ত করেছি যা ফেব্রুয়ারী মাসে চালু হবে বলে আশা করা হচ্ছে।
WizBD.Com

১.পপো এক্স ২:

পোকো সম্প্রতি ভারতে একটি স্বাধীন ব্র্যান্ডে পরিণত হয়েছে। পোকো আজ নিশ্চিত করেছে যে ৪ ফেব্রুয়ারি ভারতে এটির পোকো এক্স 2 স্মার্টফোন বাজারে আনবে ফ্লিপকার্ট পোকো এক্স 2 স্মার্টফোনটির জন্য একটি মাইক্রোসাইট প্রকাশ করেছে।

২.স্যামসং গ্যালাক্সি এ-৭১:

স্যামসুং আগামী মাসে ভারতে গ্যালাক্সি এ 71 চালু করবে বলে আশা করা হচ্ছে। ভিয়েতনামে এর আগেও ফোনটি ঘোষণা করা হয়েছে। স্যামসুং গ্যালাক্সি এ 71 এ 640-ইঞ্চি FHD + সুপার অ্যামোলেড ইনফিনিটি-ও ডিসপ্লে রয়েছে যার স্ক্রিন রেজোলিউশন 2340 x 1080 পিক্সেল রয়েছে এবং এটি একটি 2.2GHz অক্টা-কোর প্রসেসরের সাথে 128GB অভ্যন্তরীণ স্টোরেজ সহ 6 গিগাবাইট / 8 জিবি র‌্যামের সাহায্যে পেয়েছে। স্মার্টফোনটি মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ সম্প্রসারণের একটি বিকল্পও নিয়ে আসে।

৩.আইকিউও দুটি স্মার্টফোন:

ভিভোর সাব ব্র্যান্ড, আইকিউইউয়ের পরিচালক, বিপণন, গাগান অরোরা দ্য মোবাইল ইন্ডিয়ানকে জানিয়েছেন যে সংস্থাটি ২০২০ সালের ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহের মধ্যে দেশে দুটি স্মার্টফোন বাজারে আনবে। আইকিউইউ ভারতে একটি 5 জি এবং একটি 4 জি স্মার্টফোন আনার পরিকল্পনা করছে।

গাগান বলেছিলেন যে দুটি স্মার্টফোনই একই ধরণের স্পেসিফিকেশন এবং অনুরূপ ডিজাইনের ভাষাতে লোড আসবে। গাগন আরও যোগ করেছিলেন যে দুটি স্মার্টফোনের মধ্যে দামের পার্থক্য থাকবে, তবে 4 জি কাউন্টার পার্টের দাম বেশ আক্রমনাত্মক হবে।

৪.স্যামসং গ্যালাক্সি এস 20 সিরিজ:

স্যামসাং আসন্ন গ্যালাক্সি এস 20 সিরিজ 11 ফেব্রুয়ারি চালু হবে। সিরিজটিতে গ্যালাক্সি এস 20, গ্যালাক্সি এস 20 + এবং এস 20 আল্ট্রা অন্তর্ভুক্ত থাকবে। গ্যালাক্সি এস 20-এ 6.2-ইঞ্চি ডাব্লু কিউএইচডি + ইনফিনিটি-ও ডায়নামিক অ্যামোলেড ডিসপ্লে 3200 x 1440 পিক্সেলের স্ক্রিন রেজোলিউশন সহ ব্যাক করবে এবং এতে 120Hz রিফ্রেশ রেটও থাকবে। এটি ওয়ানইউআই ২.০ ভিত্তিক অ্যান্ড্রয়েড 10 এ চলবে এবং এটি 4000 এমএএইচ ব্যাটারি সহ দ্রুত ওয়্যারলেস এবং তারযুক্ত চার্জিং সমর্থন সহ সজ্জিত হবে। 12-মেগাপিক্সেল আরজিবি সেন্সর, 12-মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল লেন্সের সাথে 3 এক্স অপটিকাল জুম এবং 30 এক্স ডিজিটাল জুম সমন্বিত একটি ট্রিপল ক্যামেরা সেটআপ বৈশিষ্ট্যযুক্ত বলে জানা গেছে। ফ্রন্টের জন্য, এটি একটি 10-মেগাপিক্সেল সেলফি শুটার বৈশিষ্ট্যযুক্ত বলে জানা গেছে।

৪.শাওমি এমআই 10 এবং মি 10 প্রো:

শাওমি এমআই 10 এবং মি 10 প্রো স্মার্টফোনগুলি 11 ই ফেব্রুয়ারী বাজারে আসবে বলে আশা করা হচ্ছে শাওমি এমআই 10-এ 90Hz রিফ্রেশ রেট সহ 6.57-ইঞ্চি AMOLED ডিসপ্লে থাকবে বলে জানা গেছে। ফোনটি অষ্টা-কোর 2.84GHz স্ন্যাপড্রাগন 865 প্রসেসরের দ্বারা চালিত হবে। এমআই 10 এর 12 জিবি র‌্যাম এবং 256 জিবি / 512 জিবি স্টোরেজ থাকবে। এটিতে 108 এমপি মূল সেন্সর, 48 এমপি সেন্সর, একটি 12 এমপি সেন্সর এবং একটি 8 এমপি সেন্সর সহ কোয়াড-ক্যামেরা সেটআপ থাকবে। ফ্রন্টের জন্য, 32MP + 8MP ডুয়াল সেলফি ক্যামেরা থাকবে। এছাড়াও মুখের স্বীকৃতি এবং আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে


Source

About Author


Author
Total Post: [21]

Leave a Reply




Comment: (Write Something About This Post..)

Related Posts

Categories

Sikhenin Blog © 2021
Developed by - AJ sabbir