Home Login Register
For  Make Any type of Website and AppYou can Hire me On fiverr, Or my t.me/ajsabbir

ফেসবুকের টুইটার ও ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট হ্যাক – {source}

Home / Uncategorized / ফেসবুকের টুইটার ও ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট হ্যাক – {source}

Source buzz › 2 years ago
TechPriyo.Com

হ্যাকিং গ্রুপ আওয়ারমাইন টুইটার এবং ইনস্টাগ্রামে ফেসবুক এবং ম্যাসেঞ্জারের অ্যাকাউন্টে পোস্ট করেছে, “এমনকি ফেসবুক হ্যাকযোগ্যও” লিখেছিল।

ছবি: সংগৃহীত

অ্যাকাউন্টগুলি এখন পুনরুদ্ধার করা হয়েছে।

আওয়ারমাইন দাবি করেছে যে এর আক্রমণগুলি সাইবার দুর্বলতা দেখানোর চেষ্টা। জানুয়ারিতে এটি ইউএস ন্যাশনাল ফুটবল লিগে দলের এক ডজনেরও বেশি অ্যাকাউন্ট হাইজ্যাক করে।

গ্রুপটি ফেসবুকের টুইটার অ্যাকাউন্টে একটি বিবৃতি পোস্ট করেছে। “Hi, we are OurMine. Well, even Facebook is hackable but at least their security is better then Twitter.”


ছবি: সংগৃহীত

এটি আওয়ারমাইনের লোগোটির একটি ছবি পোস্ট করার জন্য ইনস্টাগ্রামে ফেসবুক এবং ম্যাসেঞ্জার অ্যাকাউন্টগুলি হাইজ্যাক করেছে।

ফেসবুকের নিজস্ব ওয়েবসাইট হ্যাক হয়নি।

টুইটার নিশ্চিত করেছে যে হ্যাকিংটি একটি তৃতীয় পক্ষের মাধ্যমে ঘটেছে এবং অ্যাকাউন্টগুলির বিষয়টি ইস্যু হওয়ার পরে তা লক হয়ে গেছে।

টুইটার এক বিবৃতিতে বলেছে, “বিষয়টি সম্পর্কে আমাদের সচেতন হওয়ার সাথে সাথে আমরা আপসকৃত অ্যাকাউন্টগুলি লক করেছি এবং তাদের পুনরুদ্ধার করতে ফেসবুকে আমাদের অংশীদারদের সাথে নিবিড়ভাবে কাজ করছি।”

ফেসবুকের আক্রমণটি জাতীয় ফুটবল লিগের দলগুলিতে একই রকম হ্যাক অনুসরণ করেছে বলে মনে হচ্ছে। তৃতীয় পক্ষের প্ল্যাটফর্ম ‘Khoros’ এর মাধ্যমে অ্যাকাউন্টগুলি অ্যাক্সেস করা হয়েছে বলে মনে হয়।

Khoros হ’ল একটি মার্কেটিং প্ল্যাটফর্ম যা ব্যবসাগুলি তাদের সামাজিক মিডিয়া যোগাযোগগুলি পরিচালনা করতে ব্যবহার করতে পারে। সাধারণত এই প্ল্যাটফর্মগুলি তাদের গ্রাহকদের পাসওয়ার্ড এবং লগইন ডিটেল পরিচালনা বা অ্যাক্সেস করে।

আওয়ারমাইন দুবাই-ভিত্তিক হ্যাকিং গোষ্ঠী যা অতীতে কর্পোরেশন এবং হাই-প্রোফাইল ব্যক্তির অ্যাকাউন্টগুলিতে আক্রমণ করেছিল। অতীতে, এটি অস্থায়ীতা টুইটারের প্রতিষ্ঠাতা জ্যাক ডর্সি, গুগলের প্রধান নির্বাহী সুন্দর পিচাইয়ের সামাজিক মিডিয়া অ্যাকাউন্ট এবং নেটফ্লিক্স এবং ইএসপিএন এর কর্পোরেট অ্যাকাউন্টগুলিতে অনুপ্রবেশ করেছিল।

গ্রুপটি দাবি করেছে যে এর আক্রমণগুলি নিরাপত্তার অভাব দেখাতে করা হয়েছে। তবে এটি ভুক্তভোগীদের সুরক্ষা ব্যবস্থা উন্নত করতে তার পরিষেবাগুলি ব্যবহার করার নির্দেশ দিচ্ছে।


Source

About Author


Author
Total Post: [21]

Leave a Reply




Comment: (Write Something About This Post..)

Related Posts

Categories

Sikhenin Blog © 2021
Developed by - AJ sabbir