Start Learning! Start earning.
Homeapp review😱রুট ছাড়াই ব্যাবহার করুন আপনার ফোনে অসাধারণ ফন্ট!!📱📱ফোন কে লুকিং দিন অসাধারণ ভাবে।🔮

😱রুট ছাড়াই ব্যাবহার করুন আপনার ফোনে অসাধারণ ফন্ট!!📱📱ফোন কে লুকিং দিন অসাধারণ ভাবে।🔮

🌹🌷আসসালামু আলাইকুম🌹🌷



আশা করি সবাই ভালোই আছেন আর ট্রিকবিডির সাথে থাকলে সবাই ভাল থাকবেন।

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সকলে ভালোই আছেন আর আমাদের ওয়েবসাইটের সাথে থাকলে অবশ্য ভালোই থাকবেন।

আজকে আমরা যে টপিকের ওপর কথা বলব তা হচ্ছে আপনার মোবাইলে ফন্ট নিয়ে। ফন্ট হচ্ছে মূলত ফোনের লেখাগুলোর ডিজাইন। আপনি অনলাইনে সার্চ দিলে অনেক ধরনের ফন্ট পাবেন যে ফন্টগুলোর ডিজাইন একেক রকম।


তো বন্ধুরা আপনারা চাইলে অসাধারণ সেই ফন্ট গুলা আপনার ফোনেও ব্যাবহার করতে পারবেন। আমি নিজেই ব্যাবহার করেছি, সত্যিই অসাধারণ লাগে। তাছাড়া এই ফন্ট অনেক ভাগ আছেই আপনি চাইলে ফন্ট কালারিং ভাবে ব্যবহার করতে পারবেন।

এবং আপনি যদি চান এখান থেকে আইফোন এবং অন্যান্য ডিভাইস এর জন্য ইউনিয়ন ডাউনলোড করতে পারবেন।আমি আজকে যে অ্যাপটির কথা বলছি সত্যি সেই অ্যাপটি সকল প্রিমিয়াম ফিচার ফ্রিতে দিচ্ছে শুধু তাই নয় আপনি যদি অন্য জায়গা থেকে প্রিমিয়াম ফন্ট গুলো নিতে চান তাহলে আপনাকে অনেক টাকা খরচ করা লাগবে কিন্তু এখানে আপনি সবগুলো একদম ফ্রি তে পাচ্ছেন।

তবে এক্ষেত্রে যে সমস্যা হয় তাহলো ফোন রুট থাকা না থাকা, অনেকেরই ফোন রুট না বলে ফোন গুলো ব্যবহার করতে পারেন না তবে আজকে অ্যাপটির মাধ্যমে আপনি সকল ফোনটি ব্যবহার করতে পারবেন কোন প্রকার রুট ছাড়াই তো বন্ধুরা সত্যিই একটি চমৎকার অসাধারণ সকল ফোনের জন্য।

তো বন্ধুরা আপনি যদি চান আপনার ফোনকে অসাধারণ লুকিং দিতে ফোনের বিভিন্ন ধরনের ফোন ব্যবহার করতে তাহলে আজকের পোষ্ট টি আপনার জন্য।

তো বন্ধুরা প্রথমেই অ্যাপটির প্র ভার্শন লিংক থেকে ডাউনলোড করে নেবেন তারপর অ্যাপটি ইনস্টল করবেন সাধারণভাবে।

তারপর দেখুন শতশত ফন্টের লিস্ট চলে এসেছে

তারপর যে ফোনটা আপনার ফোনে ইন্সটল করতে চান তাতে ক্লিক করে ডাউনলোড করে নিন, তারপর সেট আপ এ ক্লিক করে ডিভাইস সিলেক্ট করে দিবেন।


তারপর সব এক্সেস দিয়ে চেঞ্জ ফন্টে ক্লিক করে একটিভ করে দিবেন।


(বি:দ্র: একেক ফোনে একেক রকম ভাবে ইনিস্টল সিস্টেম) তবে একদম ইজি।

Download: Zfont pro.apk

(পোস্টটি তাড়াতড়ি করার জন্য ভয়েস করা হয়েছে, বানান ভুল হলে আমি দু:খিত) যেকোনো প্রিমিয়াম থিম,প্লাগিন,স্ক্রিপ্ট ফ্রিতে পাবেন এই দুইটি সাইট থেকে AmazThemes এবং AJsabbir এবং ইন্টারনেট,ওয়েবসাইট ট্রিক ও ইনকাম রিলেটেড আরও টিপস পাবেন, এবং পাবেন প্রতি পোস্টে ৫-১০ টাকা ইনকামের সুজোগ Sikhenin.com

3 months ago (August 29, 2020) 1456 Views
Report

About Author (21)

Administrator

None can impossible in this world.

2 responses to “😱রুট ছাড়াই ব্যাবহার করুন আপনার ফোনে অসাধারণ ফন্ট!!📱📱ফোন কে লুকিং দিন অসাধারণ ভাবে।🔮”

Related Posts

All rights protected by © DMCA