Start Learning! Start earning.
Homeapp reviewএবার ম্যাসেঞ্জারের মাধ্যমে শেয়ার করুন মেমরিতে থাকা অ্যাপ, জিপ, ওডিও, ইত্যাদি ফাইল খুব সহজেই what’s app & পিসির মত!!😱😱

এবার ম্যাসেঞ্জারের মাধ্যমে শেয়ার করুন মেমরিতে থাকা অ্যাপ, জিপ, ওডিও, ইত্যাদি ফাইল খুব সহজেই what’s app & পিসির মত!!😱😱

🌺🌺 আসসালামু আলাইকুম 🌺🌺


বন্ধুরা আশা করি সকলে ভালোই আছেন আর আমাদের সাথে থাকলে ভালোই থাকবেন।
আমরা যখন ম্যাসেঞ্জারের মাধ্যমে কারো সাথে কথা বলি এবং কোন ফাইল আদান প্রদানের প্রয়োজন হয় তখন আমাদের অনেক ঝামেলার মধ্যে পড়তে হয় ফাইটি কোন জায়গায় আপলোড দিয়ে তারপর তার লিংক শেয়ার করা লাগে।
তারপর ফাইলটা যদি আমাদের খুবই গুরুত্বপূর্ণ হয় এবং তা গুগল এসিও তে চলে যায় তাহলে আমাদের গোপন তথ্য গুলো অন্যার কাছে যেতে পারে। সেজন্য আজকে আমরা দেখবো কিভাবে মেসেঞ্জারে ডিরেক্টলি শুধুমাত্র আপনার পছন্দের ব্যাক্তির কাছেই ফাইল পাঠাতে পারবেন।
আমাদের মাঝে যারা কম্পিউটার ব্যবহার করে তারা এই সুবিধা পায় যেকোন ফাইল ট্রান্সফার করা, কিন্তু মেসেঞ্জার দিয়ে তবে যারা মোবাইল ব্যবহার করে তারা শুধুমাত্র ভিডিও ও অডিও রেকর্ডিং, ও ফটো মাস্ট পাঠাতে পারেন ম্যাসেঞ্জারের মাধ্যমে।।
আজকে আমি দেখাবো কিভাবে ম্যাসেঞ্জারের মাধ্যমে এখন থেকে ফাইল জিপ ফাইল অথবা যেকোন ধরনের ফাইল ট্রান্সফার করতে পারবেন খুব সহজেই। তো বন্ধুরা কার কথা না বাড়িয়ে প্রথমে আপনারা অ্যাপটি ডাউনলোড করে ফেলুন।

Download link: Messenger Uodated lite 4M

এটা মেসেঞ্জার এর নতুন ভার্সন অ্যাপ ডাউনলোড করার পর আপনার ফেসবুক আইডিতে লগইন করুন।
লগইন করার পরে যার কাছে মেসেঞ্জারে পাঠাতে চান তা সিলেক্ট করুন, সিলেক্ট করে তার মেসেজের প্লাস চিহ্নতে ক্লিক করুন। ক্লিক করলে দেখতে পাবেন ফাইল ডকুমেন্ট অপশনগুলো সেখান থেকে ফাইল সিলেক্ট করুন। এবার আপনার মেমোরিতে গিয়ে একটা ফাইল সিলেক্ট করুন যা তাকে পাঠাতে চান।
সিলেক্ট হলে কোনার ওপেন অপসনে ক্লিক করে দিবেন। তাহলেই তার কাছে ফাইল্টি চলে যাবে। এটা অনেক ইজি টিপস, এবং প্রয়োজনিয়। যদি ভালো লাগে তাহলে অবশ্যই লাইক করবেন এবং কমেন্ট করে জানাবেন কোন সমস্যা হলে অবস্যাই জানাতে ভুলবেন না।
যেকোনো প্রিমিয়াম থিম,প্লাগিন,স্ক্রিপ্ট ফ্রিতে পাবেন এই দুইটি সাইট থেকে AmazThemes এবং AJsabbir এবং ইন্টারনেট,ওয়েবসাইট ট্রিক ও ইনকাম রিলেটেড আরও টিপস পাবেন, এবং পাবেন প্রতি পোস্টে ৫-১০ টাকা ইনকামের সুজোগ Sikhenin.com
3 months ago (September 11, 2020) 489 Views
Report

About Author (21)

Administrator

None can impossible in this world.

1 responses to “এবার ম্যাসেঞ্জারের মাধ্যমে শেয়ার করুন মেমরিতে থাকা অ্যাপ, জিপ, ওডিও, ইত্যাদি ফাইল খুব সহজেই what’s app & পিসির মত!!😱😱”

  1. Sharif45 (contributor)

    ভাই প্লিজ আপনার ফেসবুক লিংক দিন।আপনার সাথে খুবই দরকারী কথা আছে।

Related Posts

All rights protected by © DMCA