চলে এলো ওয়েব সাইট হ্যাকিং এর বাবা [wanted post]


আমাদের মাঝে অনেকেই আছে যারা হ্যাকিং শিখতে অনেক ইচ্ছুক তবে সুনির্দিষ্ট ডিভাইস ও প্রশিক্ষণের অভাবে অনেকেই শিখতে পারেন না।

ফেসবুক হ্যাকিং জিমেইল এবং ওয়াইফাই হ্যাকিং সম্ভব হলেও ওয়েবসাইট হ্যাকিং কিন্তু খুবই কষ্টসাধ্য। অনেকেই ওয়েবসাইট হ্যাকিং ধারণাও করতে পারেন না।

তবে আপনি চাইলে আপনার হাতের এন্ড্রয়েড ফোনটি দিয়ে কিছু গুরুত্বপূর্ণ ও অসাধারণ অ্যাপ গুলো ব্যবহার করে ওয়েব সাইটের ডাটাবেজ খুব সহজেই হ্যাক করে ফেলতে পারেন।

শুধু তাই নয় আমি আজকে আপনাদের মাঝে যে আপনি কথা বলব তার মাধ্যমে আপনারা খুব সহজেই ওয়েবসাইটের সোর্সকোড ভিউ ও ওয়েবসাইট হ্যাকিংয়ের যেকোনো কিছু করতে পারবেন শুধুমাত্র একটি জন্য এটা শুধুমাত্র শিক্ষার জন্য করা হয়েছে তাই কেউ খারাপ ভাবে ব্যবহার করলে ট্রিকবিডি আমি কোনটি দায়ী নয়।

তো বন্ধুরা আপনারা যারা শিখতে ইচ্ছুক তারা আর দেরি না করে চলুন দেখে নিই কিভাবে শুরু করবে তো অ্যাপটি আপনারা পাবেন না সেজন্য অ্যাপটির লিঙ্ক আমি দিয়ে দিচ্ছি আপনারা এখান থেকে ডাউনলোড করে নিয়ে ব্যবহার করতে পারবেন।

অ্যাপটি ইনস্টল করার পর আপনারা অ্যাপ এ গিয়ে অনেক ধরনের টুলস দেখতে পারবেন যেগুলোর মধ্যে রয়েছে সোর্সকোড,এক্সকিউট,ডাটাবেজ টেবল,
এসব কিছু হ্যাক করতে পারবেন।

এই অ্যাপটির মাধ্যমে চলুন আর কথা না বাড়িয়ে অ্যাপটি ডাউনলোড করে ফেলি এবং হ্যাকিং দুনিয়ায় নেমে পড়ি পরবর্তী পোষ্টের জন্য সাথেই থাকুন।

Have any Question or Comment?

2 comments on “চলে এলো ওয়েব সাইট হ্যাকিং এর বাবা [wanted post]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *