20% off Visit Donegrab.com, For build Mobile apps and Dream website

Day(s)

:

Hour(s)

:

Minute(s)

:

Second(s)

Shop on Donegrab

Visit ezNull forum

ফ্রি ফায়ার গেম খেলার নিয়ম সহজ ভাবে ২০২২ ফ্রি ফায়ার ডাউনলোড

by sabbir

}

Apr 18, 2022

ফ্রি ফায়ার বর্তমানে অ্যান্ড্রয়েডে সর্বাধিক ডাউনলোড করা গেমগুলির মধ্যে একটি। যুদ্ধ রয়্যাল গেমটি ভারতে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে কারণ এটি বিভিন্ন বৈশিষ্ট্য এবং আকর্ষণীয় গেমপ্লে নিয়ে আসে। গেমটির সবচেয়ে ভালো দিক হল আপনি এটি প্রায় প্রতিটি অ্যান্ড্রয়েড স্মার্টফোনে খেলতে পারেন, যা এটিকে বাজারে একমাত্র যুদ্ধ রয়্যাল গেমে পরিণত করার পথও প্রশস্ত করেছে যা 1 বিলিয়ন ডাউনলোডে পৌঁছেছে। বলা হচ্ছে, এমন কিছু লোক আছে যারা এখনও তাদের অ্যান্ড্রয়েড স্মার্টফোনে গেমটি ডাউনলোড করার আগে একটি হ্যাং পেতে চায়। এর জন্য, ডেভেলপাররা একটি নতুন উপায় চালু করেছে যার মাধ্যমে আপনি গেমটি ডাউনলোড না করেও অনলাইনে খেলতে পারবেন। এই নিবন্ধে, আমরা আপনাকে একটি সমাধান দেখাতে যাচ্ছি যার মাধ্যমে আপনি আপনার স্মার্টফোনে ডাউনলোড না করেই ফ্রি ফায়ার খেলতে পারবেন। তাই, বেশি সময় নষ্ট না করে চলুন শুরু করা যাক।ডাউনলোড না করে কিভাবে আপনার মোবাইলে অনলাইনে ফ্রি ফায়ার গেম খেলবেন? ডাউনলোড না করেই কি ফ্রি ফায়ার গেম খেলতে পারবেন? উত্তরটি হল হ্যাঁ. গেমটি এখন গুগল প্লে স্টোরের ইনস্ট্যান্ট অ্যাপ প্রোগ্রামের একটি অংশ। এর মানে হল যে গেমটি ডাউনলোড করার আগে আপনাকে ফ্রি ফায়ার অনলাইনে খেলার একটি বিকল্প দেয়। যাইহোক, এটি লক্ষ্য করা গুরুত্বপূর্ণ যে এটি শুধুমাত্র ফ্রি ফায়ারের একটি ডেমো এবং সম্পূর্ণ সংস্করণ নয়। ডেমোটি মূলত গেমপ্লে এবং গেমের অন্যান্য বৈশিষ্ট্য সম্পর্কে একটি সারাংশ দেয়, যাতে ব্যবহারকারীরা এটি খেলবেন কি না তা তাদের মন তৈরি করতে পারেন। আপনি এটি কীভাবে খেলতে পারেন তা এখানে: আপনার অ্যান্ড্রয়েড স্মার্টফোন বা ট্যাবলেটে গুগল প্লে স্টোর খুলুন। এখন সার্চ বারে Garena Free Fire সার্চ করুন। বিকল্পভাবে, আপনি এই লিঙ্কে ক্লিক করতে পারেন (https://play.google.com/store/apps/details?id=com.dts.freefireth&hl=en_IN&gl=US)।

অনুসন্ধান ফলাফল থেকে অ্যাপ্লিকেশনটি খুলুন এবং আপনি দুটি বিকল্প দেখতে পাবেন: এখন চেষ্টা করুন এবং ইনস্টল করুন। Try Now বিকল্পে ক্লিক করুন এবং আপনি গেমটির ডেমো সংস্করণ খেলতে সক্ষম হবেন। ডেমো সংস্করণে, খেলোয়াড়রা প্রায় দুই মিনিটের জন্য একটি ছোট অঙ্গনে 6টি অন্যান্য বটের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করবে। ম্যাচ জিততে হলে তাদের সবাইকে মেরে ফেলতে হবে। একবার আপনি ডেমো খেলেন, আপনি চাইলে গেমটি ডাউনলোড করতে পারেন। যাইহোক, এটি লক্ষ্য করা গুরুত্বপূর্ণ যে গেম ডাউনলোডের আকার প্রায় 716 এমবি। সুতরাং, গেমটি ইনস্টল করার জন্য আপনার কমপক্ষে এত বেশি স্টোরেজ থাকতে হবে।

Read More

Related Posts

আজকের ফ্রি ফায়ার রেডিম কোড, লেটেস্ট গারেনা ফ্রি ফায়ার রেডিম কোড ১৯ এপ্রিল ২০২২

আজকের ফ্রি ফায়ার রেডিম কোড, লেটেস্ট গারেনা ফ্রি ফায়ার রেডিম কোড ১৯ এপ্রিল ২০২২

আজকের ফ্রি ফায়ার রেডিম কোড, গ্যারেনা ফ্রি ফায়ার রেডিম কোড পান আজই ১৯ এপ্রিল ২০২২। লেটেস্ট Garena FF রেডিম কোড থেকে আজ ১৯ এপ্রিল ২০২২ থেকে...

Learn More

About the Author

sabbir

Join in

Leave a Comment

0 Comments

Submit a Comment