20% off Visit Donegrab.com, For build Mobile apps and Dream website

Day(s)

:

Hour(s)

:

Minute(s)

:

Second(s)

Shop on Donegrab

Visit ezNull forum

Adsencs এর CPC রেট বাড়াবেন যে ১৬ টি উপায়ে

by sabbir

}

Jul 10, 2019

Adsence সবসময় চায় আপনি যেনো আশাজনক উপার্জন করতে পারেন। কিন্তু আপনার অক্ষমতায় আপনার আয় সবসময় কমে যায়। আজকের আলোচনার বিষয় হলো ১৬ টি পদ্ধতি ব্যবহার করে যেভাবে আপনার আয় অর্থাৎ CPC রেট বাড়াবেন।
তার আগে আমরা কিছু জিনিস জেনে আসি..?
CPC কী?
CPC হলো Cost Per Click অর্থাৎ প্রতি ক্লিক আপনাকে কত Dollar $ দেওয়া হবে এটাই হচ্ছে CPC.
এই CPC রেট যদি বাড়াতে পারেন তাহলে সাইটের ভিসিটররা যদি অল্প বিজ্ঞাপন ক্লিক করে তবুও আশাজনক উপার্জন করা যেতে পারে।
Google Adsence এর CPC রেট
০.০১$- ০.২৩ $ প্রায়।
ধরুন আপনার CPC রেট যদি ০.০১$ হয় তাহলে ১০০ ক্লিকে হয় ১০০*০.০১= ১$ আর যদি আপনার CPC  রেট হয় ০.২০$ তাহলে মাত্র ৫ ক্লিকে হয় ১$।
আমরা এই CPC রেট কিভাবে সহজেই বাড়াব তা নিয়ে আলোচনা শুরু করা যাক।
      পোষ্টা যদি ভালো লাগে তাহলে EMAIL Subcription করতে ভুলভেন না।
উচ্চ মূল্য কীওয়ার্ডগুলির জন্য আপনার সামগ্রীটি অপ্টিমাইজ করুন – আপনার কীওয়ার্ড গবেষণা করুন এবং আপনার দলে সবচেয়ে ভাল অর্থ প্রদানের কীওয়ার্ড সনাক্ত করুন। অ্যাডসেন্স কাজ করে যে বিজ্ঞাপনদাতাদের কীওয়ার্ড জন্য বিড। এমন কিছু কীওয়ার্ড রয়েছে যা সেরা বিডগুলি পায় এবং অনেক বেশি মূল্য থাকে। এগুলি কীওয়ার্ড যা আপনার ফোকাস করা উচিত এবং আপনার সামগ্রীর জন্য অপ্টিমাইজ করা উচিত। 
কয়েকটি কীওয়ার্ড রয়েছে যা প্রতি ক্লিকের জন্য $ 100 বা তার বেশি মূল্যের হতে পারে। তাদের উপর আপনার গবেষণা করুন এবং তাদের সামগ্রীতে স্বাভাবিকভাবেই যতটা সম্ভব অন্তর্ভুক্ত করুন। মার্কিন যুক্তরাষ্ট্রে, সেরা পরিশোধকারী কীওয়ার্ডগুলি ব্যবসায় পরিষেবা, জামিন বন্ড, ক্যাসিনো, আইনজীবী এবং সম্পদ ব্যবস্থাপনাবিভাগে উপলব্ধ। যেমন জনপ্রিয় niches প্রাসঙ্গিক কন্টেন্ট তৈরি করুন এবং সেরা নিবন্ধিত কীওয়ার্ড সঙ্গে আপনার নিবন্ধ এবং ব্লগ পোস্ট অপ্টিমাইজ করুন।
লম্বা লেজ কীওয়ার্ডগুলিতে ফোকাস করুন – এটি কেবল সেরা অর্থ প্রদানকারী কীওয়ার্ডগুলির জন্য যথেষ্ট নয়। আপনি গুগল কীওয়ার্ড প্ল্যানার এবং সিএমআরশ হিসাবে এসইও সরঞ্জামগুলিতে আপনার গবেষণা করবেন এবং আপনার পাঠকদের সাথে প্রাসঙ্গিক সেরা অর্থ প্রদানকারী দীর্ঘ লেবেলকীওয়ার্ড বাক্যাংশ সনাক্ত করবেন। আপনার বিষয়বস্তু এই কীওয়ার্ড অন্তর্ভুক্ত করুন। এই কীওয়ার্ডগুলি দিয়ে আপনার সামগ্রীটি সর্বোত্তম করার জন্য সর্বোত্তম SEO অনুশীলনগুলিব্যবহার করতে ভুলবেন না – তবে এটি স্বাভাবিক রাখুন, ব্যাকরণগত সঠিকতা এবং লেখার প্রবাহ বিবেচনা না করে কীওয়ার্ডগুলি স্টাফ করবেন না।
আকর্ষনীয়, উচ্চ গুণমান এবং লাভজনক সামগ্রী তৈরি করুন – সামগ্রীটির গুণমান বিবেচনা করা সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়।আপনার পাঠকদের যা খুঁজছেন তা সম্পর্কে আপনার একটি পরিষ্কার ধারণা থাকা উচিত এবং তাদের সমস্যাগুলির সঠিক সমাধানগুলি সরবরাহ করুন। আপনার এমন সামগ্রী লিখতে হবে যা একটি অত্যন্ত লক্ষ্যযুক্ত শ্রোতাদের কাছে মান তৈরি করে, যারা একটি বিশেষ্যের মধ্যে তথ্য খুঁজছেন। সামগ্রী এসইও বন্ধুত্বপূর্ণ হওয়া উচিত এবং গুগল এর SERPs উপর prominently স্থাপন করা উচিত। ট্রাফিকের উচ্চতর, আপনার সামগ্রীটি পড়তে আরো বেশি লোকেরা আপনার AdSense সিপিএসের চেয়ে বেশি হবে। এর মত সহজ!
AdSense অ্যাড রিভিউ সেন্টারের ভাল ব্যবহার করুন – AdSense অ্যাড রিভিউ সেন্টারটি এমন একটি হাতিয়ার যা আপনাকে পৃথক বিজ্ঞাপনগুলি পর্যালোচনা করার অনুমতি দেয় যাতে আপনি তাদের ব্লক করতে বা তাদের ওয়েব পৃষ্ঠাগুলিতে প্রদর্শন করতে পারেন তা নির্ধারণ করতে পারেন। এটি আপনাকে আপনার ওয়েবসাইট বা ব্লগে প্রদর্শিত বিজ্ঞাপনগুলিতে নিয়ন্ত্রণ এবং স্বচ্ছতার উচ্চতর স্তর দেয়। আপনার ওয়েবসাইট বা ব্লগে কোন ধরণের পণ্য, পরিষেবা বা ব্র্যান্ডগুলি প্রচারিত হয় তা আপনাকে সম্পূর্ণ নিয়ন্ত্রণ দেয়। আপনি শুধুমাত্র উচ্চ অর্থ প্রদানকারী বিজ্ঞাপনদাতাদের বিজ্ঞাপনগুলি প্রদর্শনের জন্য এই সরঞ্জামটি ব্যবহার করতে হবে। মনে রাখবেন – সমস্ত অ্যাডসেন্স বিজ্ঞাপন এই টুল দ্বারা সমর্থিত নয়।অ্যাড রিভিউ সেন্টার শুধুমাত্র আপনাকে ওয়েবসাইট পর্যায়ে পণ্য স্তরের বিজ্ঞাপনগুলি ব্লক করতে দেয়।

Read More

Related Posts

Learn More

About the Author

sabbir

Join in

Leave a Comment

0 Comments

Submit a Comment